শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৪ পূর্বাহ্ন

Notice :
সারা বাংলাদেশ ব্যাপী বিভিন্ন জেলা প্রতিনিধি নিয়োগ চলছে..........চট্টগ্রাম অফিস: সৈয়দ নূর বিল্ডিং , এম এ আজিজ রোড, সিমেন্ট ক্রসিং, দক্ষিণ হালিশহর, চট্টগ্রাম।মোবাইল নাম্বারঃ ০১৯১১৫৩৩৩০৮, ০১৭১১৪৬৭৫৩৭, E-mail: gsmripon@gmail.com

দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে “রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনূর্ধ্ব-১৮) ক্রিকেট লীগ ২০২৩” এর শুভ উদ্বোধন।

দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে “রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনূর্ধ্ব-১৮) ক্রিকেট লীগ ২০২৩” এর শুভ উদ্বোধন।

মোঃ শাহরিয়ার রিপন ঃ- চট্টগ্রাম

একটি বিদেশি গণমাধ্যম লিখেছিলো,
“আবেগ ওখানে (বাংলাদেশে) নাকি ক্রিকেট চালায়! ওটাই ও পারের আসল ক্রিকেটীয় সিস্টেম।”

ভুল কিছু লিখেছেন কীনা-সেটার ব্যখ্যা দেবেন ক্রিকেট-বোদ্ধারা। তবে আমরা খুব ভালোভাবেই জানি, আমাদের কাছে ক্রিকেট একটি নির্ভেজাল আবেগের নাম। হ্যাঁ, আমাদের একটা বিকেএসপি আছে। যেখানে ক্রিকেটের সঙ্গে ক্রিকেটারদের পড়াশোনাটাও সমান গুরুত্বে চালানো হয়। কিন্তু এটাই আমাদের ক্রিকেটার তোলার প্রথম ও শেষ সিস্টেম নয়। তাহলে আর আমরা আমাদের মুস্তাফিজুর রহমানকে পেতাম কীভাবে!

তাই আমাদের আবেগ, মফস্বলি ক্রিকেট ম্যাচ আর ঘরোয়া ক্রিকেটের গুরুত্ব অগ্রাহ্য করার কোন সুযোগই নেই। আর সেই প্রেক্ষাপট বিবেচনায় নিয়ে এমনই একটি আয়োজন হলো “রাফি স্মৃতি মহানগরী জুনিয়র (অনূর্ধ্ব-১৮) ক্রিকেট লীগ ২০২৩”।

আজ ২৩ মার্চ ২০২৩ খ্রিঃ সকাল ১১ঃ০০ ঘটিকায় সিএমপি’র দামপাড়া পুলিশ লাইন্স মাঠে ‘চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা’ কর্তৃক আয়োজন করা হয় এই ক্রিকেট লীগের যার শুভ উদ্বোধন সূচিত হয় প্রধান অতিথি জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার), মান্যবর সিএমপি কমিশনার ও সভাপতি চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা মহোদয়ের হাত ধরে।

অনুষ্ঠানটিতে সূচনা বক্তব্য প্রদান করেন জনাব মোঃ আব্দুল ওয়ারীশ, উপ-পুলিশ কমিশনার (সদর), চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এবং চেয়ারম্যান, ক্রিকেট কমিটি, চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থা মহোদয়।

অনুষ্ঠানটিতে আরো উপস্থিত ছিলেন এডিশনাল কমিশনার (অর্থ ও প্রশাসন) জনাব এম এ মাসুদ মহোদয় ও এডিশনাল কমিশনার (ক্রাইম এন্ড অপস) জনাব আ স ম মাহাতাব উদ্দীন, পিপিএম-সেবা মহোদয়সহ সিএমপি’র অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এছাড়াও চট্টগ্রাম মহানগরী ক্রীড়া সংস্থার পক্ষে উপস্থিত ছিলেন প্রফেসর শায়েস্তা খান, সাধারণ সম্পাদক ও জনাব ফরিদ আহাম্মদ, সম্পাদক, ক্রিকেট কমিটি মহোদয়, সুধীজন ও প্রিয় গণমাধ্যমকর্মীরা।

আপনার সামাজিক মিডিয়া এই পোস্ট শেয়ার করুন

© All rights reserved © 2023 Channel69tv.net.bd
Design & Development BY ServerNeed.com